ভিসা চেকআউট – অনলাইনে সহজে পেমেন্ট করুন

0
147

অনলাইনে পেমেন্ট করার সহজ পন্থা নিয়ে এসেছে ভিসা (Visa) যা ভিসা চেকআউট নাম পরিচিত। একবারই রেজিস্টার করতে হয়, আর এক ক্লিকে পেমেন্ট করে ফেলা যায়। ২০০০টাকা অবধি কোনো OTP লাগে না। পেমেন্ট করার সময় আপনি যদি VISACheckout অপসন দেখতে পান তাহলে আপনি খুব সহজেই পেমেন্ট করতে পারবেন।

কিভাবে ভিসা চেকআউট এর জন্য রেজিস্টার করবেন ?

VISACheckout এর মাধ্যমে পেমেন্ট করতে গেলে নিজেকে প্রস্তুত রাখতে হবে ভিসা চেকআউট এর জন্য নিজেকে রেজিস্টার করে। রেজিস্টার করার জন্য আপনাকে visacheckout.com এই ওয়েবসাইটে যেতে হবে এবং এনরোল অপশনে ক্লিক করতে হবে। প্রথমে নাম ইমেল আইডি ও পাসওয়ার্ড এবং দেশের নাম দিয়ে একাউন্ট তৈরী করতে হবে এবং এর পরেই আপনার কাছে থাকা ভিসা ডেবিট বা ক্রেডিট কার্ড সংযুক্ত করে রাখতে হবে, আপনি চাইলেই আপনার কাছে থাকা সমস্ত ভিসা ডেবিট / ক্রেডিট কার্ডগুলি এখানে লিস্ট করিয়ে রাখতে পারেন। আর হ্যাঁ আপনার বিলিং এর ঠিকানাও এখানে দিয়ে রাখতে হবে। এটুকুই।

ভিসা চেকআউট এর মাধ্যমে কিভাবে পেমেন্ট করবেন ?

কেনাকাটা করার সময়, পেমেন্টের জন্য VISACheckout অপসন বেছে নিতে হবে। এরপরে আপনার ভিসা চেকআউট অ্যাকাউন্টে লগ ইন করতে হবে এবং যে কার্ড দিয়ে পেমেন্ট করতে চাইছেন সেটি বেছে নিয়ে কন্ফার্ম পেমেন্ট অপশনে ক্লিক করতে হবে।

যদি আপনার বিলিং ঠিকানা বা কার্ড ডিটেলস বদলানোর থাকে বা মোছার থাকে সেটা VISACheckout অ্যাকাউন্টে লগ ইন করে নিতে পারবেন যেকোনো সময় অথবা পেমেন্ট করার সময়েও পরিবর্তন বা মুছেফেলার কাজ করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here