জিও 4G প্রিপেইড মোবাইল প্ল্যান

0
2573
Jio Digital Life Logo

ভারতে ডিজিটাল স্বাধীনতার পতাকা উড়িয়ে ছিল জিও, আনলিমিটেড ডেটা আর ভয়েস কলের সুবিধা দিয়ে। সেই সুদিন আর বর্তমানে নেই কারণ ১০ অক্টোবর ২০১৯ থেকে জিও ইন্টারকানেক্ট ইউসেজ চার্জ (IUC) গ্রাহকদের থেকে নেওয়া শুরু করেছে। এই IUC ব্যপারটা হলো একটা নেটওয়ার্ক থেকে অন্য নেটওয়ার্কে কল করলে প্রতি মিনিটে ৬পয়সা হিসাবে ইন্টারকানেক্ট ইউসেজ চার্জ দিতে হয় যা নির্ধারণ করেছে টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া সংক্ষেপে (TRAI)। তাহলে অন্য নেটওয়ার্ক এ কল করলে ১০ অক্টোবর ২০১৯ পর্যন্ত জিয়ো থেকে কিভাবে এই পরিষেবা ফ্রীতে পাওয়া যাচ্ছিলো ? – গ্রাহকের থেকে কোনো IUC চার্জ না নিয়েও জিও নিজে থেকেই এতদিন এই খরচ বহন করে আসছিলো, সাম্প্রতিক নিয়ম কানুন পরিবর্তনে ট্রাই জিও কে এই চার্জ লাগু করাতে বাধ্য করেছে। জিওর হিসাব অনুযায়ী সর্বমোট প্রায় ১৩০০০ কোটি টাকা অন্য নেটওয়ার্ক প্রভিডিং কোম্পানিকে দিয়েছে। ট্রাই এর তরফ থেকে IUC শুন্য না করা পর্যন্ত জিও এই চার্জ নিতে থাকবে।

নতুন কি এলো ? জিও নিয়ে এসেছে ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান

জিয়ো প্রিপেইড : সাশ্রয়ী মূল্যের প্ল্যান গুলি

জিয়োর এই প্ল্যান গুলি যেকোনো 4G ফোনেই ব্যবহার করা যাবে। যে সমস্ত ব্যবহারকারির খুব বেশি বেনিফিট প্রয়োজন হয়না তাদের জন্য এই প্ল্যান গুলি খুবই কাজে দেবে।

প্ল্যান সুবিধার বিবরণ
১২৯ টাকা২৮ দিনের বৈধতা + ২জিবি ডেটা + ৩০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ১০০০মিনিট।
১২৯৯ টাকা৩৩৬ দিনের বৈধতা + ২৪জিবি ডেটা + ৩৬০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ১২০০০মিনিট।

জিয়ো প্রিপেইড : প্রতিদিনের ডেটা সহ প্ল্যান গুলি

জিয়োর এই প্ল্যান গুলি যেকোনো 4G ফোনেই ব্যবহার করা যাবে। যে সমস্ত ব্যবহারকারির প্রিতিদিন ১জিবি বা তার বেশি ডেটা প্রয়োজন হয় তাদের জন্য এই প্ল্যান গুলি খুবই কাজে দেবে। প্রতিটি প্ল্যান এর সঙ্গে অন্য নেটওয়ার্কে কথা বলার জন্য প্ল্যান অনুযায়ী নির্ধারিত টকটাইম থাকছে, এর পরেও অন্য নেটওয়ার্কে কল করার প্রয়োজন হলে আপনার প্রয়োজন অনুসারে IUC টপ আপ রিচার্জ ভরে নেবেন।

4G স্মার্টফোনের অল ইন ওয়ান প্ল্যান

প্ল্যানসুবিধার বিবরণ
১৪৯ টাকা২৪ দিনের বৈধতা + ২৪ জিবি (প্রতিদিন ১ জিবি ডেটা) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ৩০০ মিনিট।
১৯৯ টাকা২৮ দিনের বৈধতা + ৪২ জিবি (প্রতিদিন ১.৫ জিবি ডেটা) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট।
২৪৯ টাকা২৮ দিনের বৈধতা + ৫৬ জিবি (প্রতিদিন ২ জিবি ডেটা) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট।
৩২৯ টাকা৮৪ দিনের বৈধতা + মোট ৬ জিবি ডেটা + ১০০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট।
৩৪৯ টাকা২৮ দিনের বৈধতা + ৮৪ জিবি (প্রতিদিন ৩ জিবি ডেটা) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট।
৩৯৯ টাকা৫৬ দিনের বৈধতা + ৮৪ জিবি (প্রতিদিন ১.৫ জিবি ডেটা) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট।
৪৪৪ টাকা৫৬ দিনের বৈধতা + ১১২ জিবি (প্রতিদিন ২ জিবি ডেটা) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ২০০০ মিনিট।
৫৫৫ টাকা৮৪ দিনের বৈধতা + ১২৬ জিবি (প্রতিদিন ১.৫ জিবি ডেটা) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট।
৫৯৯ টাকা৮৪ দিনের বৈধতা + ১৬৮ জিবি (প্রতিদিন ২ জিবি ডেটা) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট।
২১২১ টাকা৩৩৬ দিনের বৈধতা + ৫০৪ জিবি (প্রতিদিন ১.৫ জিবি ডেটা) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ১২০০০ মিনিট।
২৩৯৯ টাকা৩৬৫ দিনের বৈধতা + ৭৩০ জিবি (প্রতিদিন ২ জিবি ডেটা) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ১২০০০ মিনিট।

4G স্মার্টফোনের অন্য প্ল্যান

প্ল্যানসুবিধার বিবরণ
৯৮ টাকা২৮ দিনের বৈধতা + ২ জিবি ডেটা + ৩০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ৩০০ মিনিট, এই প্ল্যানে জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য IUC টপ আপ রিচার্জ করে নিতে হবে।
৩২৯ টাকা৮৪ দিনের বৈধতা + মোট ৬ জিবি ডেটা + ১০০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট।

জিয়ো প্রিপেইড : প্রতিদিনের ডেটা সহ দীর্ঘমেয়াদী প্ল্যান

প্ল্যান সুবিধার বিবরণ
৪৯৯৯ টাকা৩৬০ দিনের বৈধতা + ৩৫০ জিবি ডেটা + ১০০ এস.এম.এস প্রতিদিন + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ১২০০০মিনিট।

জিয়ো প্রিপেইড : জিয়ো ফোনের প্ল্যান গুলি

জিয়োর এই প্ল্যান গুলি শুধুমাত্র জিয়ো ফোনেই ব্যবহার করা যাবে (যেকোনো 4G ফোনে ব্যবহার করা যাবেনা)। প্রতিটি প্ল্যান এর সঙ্গে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৫০০মিনিট করে থাকছে, এর পরেও অন্য নেটওয়ার্কে কল করার প্রয়োজন হলে আপনার প্রয়োজন অনুসারে IUC টপ আপ রিচার্জ ভরে নেবেন।

জিয়ো ফোনের অল ইন ওয়ান প্ল্যান

প্ল্যানসুবিধার বিবরণ
৭৫ টাকা২৮ দিনের বৈধতা + প্রতিদিন ১০০ এম.বি ডেটা (মোট ৩জিবি) + ৫০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট।
১২৫ টাকা২৮ দিনের বৈধতা + প্রতিদিন ৫০০ এম.বি ডেটা (মোট ১৪জিবি) + ৩০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট।
১৫৫ টাকা২৮ দিনের বৈধতা + প্রতিদিন ১ জি.বি ডেটা (মোট ২৮জিবি) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট।
১৮৫ টাকা২৮ দিনের বৈধতা + প্রতিদিন ২ জি.বি ডেটা (মোট ৫৬জিবি) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট।

জিয়ো ফোনের অল্পমেয়াদি প্ল্যান

প্ল্যানসুবিধার বিবরণ
৪৯ টাকা১৪ দিনের বৈধতা + ২ জিবি ডেটা + ২৫ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ২৫০ মিনিট।
৬৯ টাকা১৪ দিনের বৈধতা + ৭ জিবি ডেটা (প্রতিদিন ০.৫ জিবি ডেটা) + ২৫ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ২৫০ মিনিট।

জিয়ো ফোনের জন্য প্ল্যান গুলি

প্ল্যানসুবিধার বিবরণ
৯৯ টাকা২৮ দিনের বৈধতা + প্রতিদিন ০.৫ জি.বি ডেটা (মোট ১৪জিবি) + ৩০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, এই প্ল্যানে জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য IUC টপ আপ রিচার্জ করে নিতে হবে।
১৫৩ টাকা২৮ দিনের বৈধতা + প্রতিদিন ১.৫ জি.বি ডেটা (মোট ৪২জিবি) + প্রতিদিন ১০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, এই প্ল্যানে জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য IUC টপ আপ রিচার্জ করে নিতে হবে।
২৯৭ টাকা৮৪ দিনের বৈধতা + প্রতিদিন ০.৫ জি.বি ডেটা (মোট ৪২জিবি) + ৩০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, এই প্ল্যানে জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য IUC টপ আপ রিচার্জ করে নিতে হবে।
৫৯৪ টাকা১৬৮ দিনের বৈধতা + প্রতিদিন ০.৫ জি.বি ডেটা (মোট ৮৪জিবি) + ৩০০ এস.এম.এস + জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড কল, এই প্ল্যানে জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য IUC টপ আপ রিচার্জ করে নিতে হবে।

এখানে দেখুন > অন্য কোম্পানির প্রিপেইড রিচার্জ প্ল্যান

জিয়ো প্রিপেইড : জিয়ো IUC টপ-আপ প্ল্যান গুলি

জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে কল করতে ৬পয়সা প্রতি মিনিট শুল্ক লাগে। জিয়ো এর বিভিন্ন রিচার্জ প্ল্যানগুলিতে প্ল্যান অনুযায়ী কিছু IUC মিনিট দেওয়াও থাকে সেগুলি ফুরোলে অথবা আপনার প্রয়োজন অনুসারে IUC টপ আপ রিচার্জ করে নিতে পারবেন। এই IUC টপ-আপ প্ল্যান গুলির ভ্যালিডিটি আনলিমিটেড হয়ে থাকে এবং আপনার বর্তমান প্ল্যান ফুরিয়ে গেলেও IUC টপ-আপ এর টকটাইম থেকে যায়। প্রতি ১০ টাকার রিচার্জে ১জিবি করে ডেটাও ভাউচার পাবেন, যা ব্যবহার করতে গেলে আপনাকে রিডিম করে নিতে হবে, MyJio মোবাইল অ্যাপের My Vouchers অপশন থেকে রিডিম করা যাবে। আরো একটি বিষয় জেনে রাখুন সেটি হলো এই IUC টপ-আপ এর টকটাইম ইন্টারন্যাশনাল পরিষেবার ক্ষেত্রেও ব্যবহার করা যাবে। জিয়োর IUC টপ-আপ কত টাকাতে কত টকটাইম পাবেন সেটির তালিকা নিচে দেওয়া হলো।

প্ল্যানসুবিধার বিবরণ
১০ টাকা৭.৪৭ টাকা টকটাইম পাবেন যা দিয়ে ১২৪ মিনিট কথা বলতে পারবেন + ১ জিবি ডেটা।
২০ টাকা১৪.৯৫ টাকা টকটাইম পাবেন যা দিয়ে ২৪৯ মিনিট কথা বলতে পারবেন + ২ জিবি ডেটা।
৫০ টাকা৩৯.৩৭ টাকা টকটাইম পাবেন যা দিয়ে ৬৫৬ মিনিট কথা বলতে পারবেন + ৫ জিবি ডেটা।
১০০ টাকা৮১.৭৫ টাকা টকটাইম পাবেন যা দিয়ে ১৩৬২ মিনিট কথা বলতে পারবেন + ১০ জিবি ডেটা।
৫০০ টাকা৪২০.৭৩ টাকা টকটাইম পাবেন যা দিয়ে ৭০১২ মিনিট কথা বলতে পারবেন + ৫০ জিবি ডেটা।
১০০০ টাকা৮৪৪.৪৬ টাকা টকটাইম পাবেন যা দিয়ে ১৪,০৭৪ মিনিট কথা বলতে পারবেন + ১০০ জিবি ডেটা।

জিয়ো প্রিপেইড : জিয়ো 4G ডেটা টপ-আপ প্ল্যান গুলি

ইন্টারনেট ব্যবহার করতে করতে যদি আপনার ডেটা ব্যালান্স ফুরিয়ে যায় সেক্ষেত্রে কি করবেন ? আপনার প্রয়োজন মতো জিয়ো 4G ডেটা টপ-আপ প্ল্যান রিচার্জ করে নেবেন। ডেটা টপ-আপ এর সঙ্গে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য টকটাইমের সুবিধাও মিলছে। প্ল্যান অনুযায়ী সুবিধা গুলি নিচের তালিকাতে।

প্ল্যানসুবিধার বিবরণ
১১ টাকা৫০০ এম.বি ডেটা সঙ্গে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৭৫ মিনিট। বেস প্ল্যান ভ্যালিডিটি অবধি বৈধ।
২১ টাকা১ জি.বি ডেটা সঙ্গে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ২০০ মিনিট। বেস প্ল্যান ভ্যালিডিটি অবধি বৈধ।
৫১ টাকা৩ জি.বি ডেটা সঙ্গে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৫০০ মিনিট। বেস প্ল্যান ভ্যালিডিটি অবধি বৈধ।
১০১ টাকা৬ জি.বি ডেটা সঙ্গে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১০০০ মিনিট। বেস প্ল্যান ভ্যালিডিটি অবধি বৈধ।

জিয়ো প্রিপেইড : ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান

ডেটা ব্যালান্স ফুরিয়ে গেলে যদি বেশি ডেটার প্রয়োজন হয় তাহলে জিওর Work from Home প্লানগুলি রিচার্জ করে নিতে পারবেন। এই প্ল্যান গুলিতে শুধুমাত্র ডেটা ব্যালান্স রয়েছে কোনো টকটাইম নেই। প্ল্যান অনুযায়ী সুবিধা গুলি নিচের তালিকাতে।

প্ল্যানসুবিধার বিবরণ
১৫১ টাকা৩০জিবি অবধি দ্রুত গতির ডেটা পাবেন, তারপরে ৬৪কেবিপিএস হারে আনলিমিটেড ডেটা। বেস প্ল্যান ভ্যালিডিটি অবধি বৈধ।
২০১ টাকা৪০জিবি অবধি দ্রুত গতির ডেটা পাবেন, তারপরে ৬৪কেবিপিএস হারে আনলিমিটেড ডেটা। বেস প্ল্যান ভ্যালিডিটি অবধি বৈধ।
২৫১ টাকা৫০জিবি অবধি দ্রুত গতির ডেটা পাবেন, তারপরে ৬৪কেবিপিএস হারে আনলিমিটেড ডেটা। বেস প্ল্যান ভ্যালিডিটি অবধি বৈধ।

জিয়ো প্রিপেইড রিচার্জের শর্তাবলী

  1. জিয়ো থেকে জিয়ো এবং জিয়ো থেকে জিয়ো ল্যান্ডলাইন এ কল করা যাবে বিনামূল্যে। জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য IUC টপ আপ ভরতে হবে। প্রতি ১০ টাকার IUC টপ আপ রিচার্জ করলে ১ জিবি করে ডেটা পাবেন।
  2. প্রিপেইড ট্যারিফ প্ল্যান গুলির মধ্যে সমস্ত কর / শুল্ক অন্তর্ভুক্ত আছে। পোস্ট পেইড প্ল্যান গুলির ক্ষেত্রে কর / শুল্ক অতিরিক্ত ধার্য্য হবে।
  3. প্রিপেইড পোস্টপেইড প্লানগুলির সাবস্ক্রিপশন এর সঙ্গে ৯৯টাকার পেমেন্ট করে জিয়ো প্রাইম মেম্বারশিপ নেওয়ার অপসন থাকবে।
  4. প্রিপেইড গ্রাহকদের ক্ষেত্রে ২৮দিনে এক মাস ধরতে হবে। আর পোস্টপেইড গ্রাহকদের ২৮দিনে একটা বিল চক্র হিসাবে ধরতে হবে।
  5. জিয়ো প্রাইমের সুবিধাগুলি পেতে গ্রাহককে প্রিপেইড / পোস্টপেইড এর সাবস্ক্রিপশন থাকতে হবে।
  6. পোস্টপেইড গ্রাহকরা জিয়ো প্রাইমের সুবিধা পেতে গেলে ই-বিল এবং অটো পে অপসন চালু রাখতে হবে।
  7. প্লানগুলি শুধুমাত্র ব্যক্তিগত ব্যবহারের জন্য। অবৈধ টেলিমার্কেটিং ও বাণিজ্যিক ব্যাবহারে / অপব্যবহারে / প্রতারণামূলক কাজে ব্যবহার করলে ফ্রি ভয়েস পরিষেবা বন্ধ করে দিতে পারে।
  8. প্রিমিয়াম নম্বর ও শর্ট নম্বরগুলোতে কল করার জন্য জিয়ো প্ল্যানের ট্যারিফ ব্যবহার করা যাবে না, সেক্ষেত্রে গ্রাহককে নির্ধারিত শুল্কে চার্জ করা হবে।
  9. সমস্ত প্ল্যানেই ভয়েস /এসএমএস / আইএসডি / ইন্টারন্যাশনাল কলের সুবিধা নেই, প্ল্যান বেছে নেওয়ার পূর্বে ভালোকরে যাচাই করে নেবেন।
  10. আনলিমিটেড এসএমএস হলেও, ট্রাই এর নিয়ম অনুযায়ী আপনি প্রতিদিন ১০০টার বেশি এসএমএস করতে পারবেন না।
  11. টপ আপ ভাউচারে উল্লিখিত টকটাইম টাকার সমান যা দিয়ে কথা বলা / মূল্যযুক্ত পরিষেবা যাবে, যখন গ্রাহকের একটি সক্রিয় প্ল্যান থাকবে।
  12. প্রিপেইড রিচার্জ একবার প্রসেস করা হয়ে গেলে, ফেরত পাওয়া যাবে না এবং অন্য কোনো একাউন্টে স্থানান্তরিত করা যাবে না।
  13. ফ্রিতে পাওয়া সুবিধাগুলি অব্যবহৃত থাকলে প্ল্যান ভ্যালিডিটি শেষে হারাতে হবে।
  14. পার্সোনাল হটস্পট / টেদারিং এর মাধ্যমে কটি ডিভাইস একসাথে কানেক্ট করা যাবে সেটা নিয়ন্ত্রণের ক্ষমতা রিলায়েন্স জিও ইনফোটেক লিমিটেডের আছে, এইরকম প্রয়োজন হলে জানিয়ে দেওয়া হবে। বর্তমানে, পার্সোনাল হটস্পট / টেদারিং এর মাধ্যমে কটি ডিভাইস কানেক্ট করা যাবে এরকম কোনো নিষেধাজ্ঞা নেই।
  15. জিও অ্যাপ্লিকেশন, ভিডিও কল এবং ইন্টারনেটে উপলভ্য অন্যান্য সামগ্রীগুলির জন্যগ্রাহকরা যে ডেটা ব্যবহার করেছেন প্ল্যান অনুযায়ী তা সমানভাবে ডেবিট করা হবে।
  16. উপরের 4G প্ল্যানগুলি কেবলমাত্র LTE সুবিধাযুক্ত ডিভাইস ব্যাবহারকারীরা পেতে পারেন।

নিচের শেয়ার লিংকে ক্লিক করে, পোস্ট টা শেয়ার করে দেবেন, প্লিজ 🙏

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here