এয়ারটেল সুপার হিরো হয়ে যান আর রিচার্জ করে ইনকাম করুন

0
258

এয়ারটেল নিয়ে এসেছে সুপার হিরো স্কিম, বাড়ি থেকে রিচার্জ করে উপার্জন করার সুযোগ। এয়ারটেল সুপার হিরো হয়ে আপনি রিচার্জ করলেই প্রতিটি রিচার্জে পাবেন ৪% ছাড়। এই করোনা পরিস্থিতিতে সমগ্র দেশ জুড়ে লকডাউন চলছে দোকান পাঠ বন্ধ রয়েছে এই সুযোগ আপনি কাজে লাগাতে পারেন আত্মীয় স্বজন, প্রতিবেশীদের এয়ারটেল রিচার্জ করে দিন আর আপনি ৪% পেয়ে যান। হয়তো আপনি অনেককেই রিচার্জ করিয়ে দিয়ে থাকেন কিন্তু আপনার কোনো লাভ হয়না, তবে এবার লাভ হবে। আপনি যে অ্যামাউন্ট রিচার্জ করছেন সেটাই নিন আর চার পার্সেন্ট ছাড় পাচ্ছেন সেটা নিজের কাছে রেখে দিন, ব্যাস!

কিভাবে এয়ারটেল সুপারহিরো হবেন এবং ইনকাম করবেন ?

এয়ারটেল সুপার হিরো হয়ে রিচার্জ করা খুবই সহজ একটা ফোন, নেট কানেক্শন আর অনলাইনে পেমেন্ট করার সুবিধা থাকলেই আপনি এয়ারটেল সুপার হিরো হতে পারবেন। নিচে বলা নির্দেশ ফল করুন।

Airtel Superhero হতে গেলে আপনাকে Airtel Thanks App আপনার ফোন ইনস্টল করতে হবে, যেটি আপনি সরাসরি নিচের লিংক থেকে ইনস্টল করে নিতে পারবেন।

Airtel Thanks App আপনার ফোনে ইনস্টল করা হয়ে গেলে আপনার এয়ারটেল ফোন নম্বর ও ফোনে আসা ওটিপি দিয়ে অ্যাপে রেজিস্টার করুন।

অ্যাপের হোম স্ক্রিনেই সুপার হিরো তে এনরোল হওয়ার ব্যানার দেখতে পাবেন সেখানে ক্লিক করে এনরোলমেন্ট সম্পন্ন করতে হবে। এনরোলমেন্ট সফল হলে Congratulation! বার্তা দেখাবে। এবারে আপনি রিচার্জ করুন আর উপার্জন করতে থাকুন।

আপনি যদি অ্যাপের হোম স্ক্রিনে Airtel Superhero স্কীমে রেজিস্টার করার ব্যানার না দেখতে পান, তাহলে এয়ারটেল থ্যাংকস অ্যাপ ইনস্টল করার পর নিচের লিংকে ক্লিক করে লিংকটি এয়ারটেল থ্যাংকস অ্যাপের মাধ্যমে খুলে এনরোল করতে পারবেন।

আপনি যেকোনো এয়ারটেল নাম্বারেই রিচার্জ করতে পারবেন। যে নাম্বারে রিচার্জ করবেন সেই নম্বর সরাসরি লিখতে পারেন অথবা কন্টাক্ট লিস্টে থাকলে সেখান থেকে বেছে নিতে পারবেন। যে প্ল্যান রিচার্জ করতে চাইছেন সেটা বেছে নেবেন। ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং, পেটিএম সহ অনেক অনলাইন পেমেন্ট অপসন রয়েছে, আপনার পছন্দ মতো পেমেন্ট মেথড বেছে নিয়ে পেমেন্ট করতে পারবেন। আর হ্যাঁ আসল কথায় আসি, পেমেন্ট করার সময় ৪% ছাড় পেয়ে যাবেন 🙂

আরো সহজে বুঝতে নিচের এয়ারটেল অফিসিয়াল ভিডিওটি দেখুন।

এরকম আরো অফার বা সুবিধা সম্পর্কে জানতে চান ? দেখতে থাকুন ডিজিটাল বাঙালি (digitalbangali.com)

ডিজিটাল বাঙালির সঙ্গে যুক্ত থাকুন ফেসবুকে, ইনস্টাগ্রামে আর নোটিফিকেশন সাবস্ক্রাইব করুন নতুন নতুন পোস্ট সবার আগে পাওয়ার জন্য!

জিও এই ধরণের আয়ের সুযোগ দিচ্ছে জিও অ্যাসোসিয়েট প্রোগ্রামের মাধ্যমে, নিচের লিংকে ক্লিক করে বিস্তারিত জানুন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here